Breaking News

তাহসান-মিথিলার লাইভে ইভ্যালির খরচ অর্ধকোটি টাকা!

সম্প্রতি দেশের বহুল আলোচিত ইস্যুর একটি ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনের গ্রেফতারের বিষয়টি। গ্রাহকের প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় গ্রেফতার হয়েছেন তারা।

এরপরই এই প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত সেলার ও গ্রাহকদের কোটি কোটি টাকার অনিশ্চয়তা দেখা দিয়েছে। ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনের গ্রেফতারের পর এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত অনেকে প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছেন।

চলতি বছরের শুরুর দিকে ইভ্যালিকে নিয়ে নতুন করে ব্র্যান্ডিংয়ে কোম্পানিতে যোগ দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত নাম আরিফ আর হোসাইন। পরে তার পরামর্শেই বাংলাদেশের জনপ্রিয় জুটি তাহসান-মিথিলাকে একই অনুষ্ঠানে হাজির করা হয়। দেশের শীর্ষ একটি জাতীয় দৈনিকের প্রতিবেদন থেকে জানা যায়, তাহসান-মিথিলার ওই অনুষ্ঠান করতে অর্ধকোটি টাকার বেশি খরচ হয় ইভ্যালির। প্রতিষ্ঠানটির অ্যাকাউন্ট শাখার কর্মকর্তাদের বরাত দিয়ে এই তথ্য প্রকাশ করে দৈনিকটি।

বিচ্ছেদের পর আলাদা থাকা মিথিলা ও তাহসানকে গত ১৫ মে রাত ৯টায় তাদের দেখা যায় ইভ্যালির ফেইসবুক পেজে একসঙ্গে। ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন তখন জানিয়েছিলেন, তাহসানের পর ইভ্যালির

দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন। সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন তারা। ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। বলতে পারেন এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।

এর আগে এক মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঝড় তোলেন তাহসান। তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’ তাহসানের এই পোস্টের জবাবে পাল্টা পোস্ট করেন মিথিলা। লেখেন, রিয়েলি!!? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম।’ ব্যস দুই তারকার অমন স্ট্যাটাসের পর ফেসবুকে লাইভে অংশ নেন তারা।

About desk

Check Also

হৃদয়বিদারক দৃশ্যঃ অন্ধকারে মায়ের ক্ষত-বিক্ষত দেহের পাশে কাঁদছিল ফাতেমা!

ময়মনসিংহের নান্দাইল উপজেলার শ্রীরামপুরে সড়কের পাশে নির্জন স্থানে পড়ে থাকা মায়ের ক্ষত বিক্ষত লাশের পাশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *